Tips

মেয়েদের ইমপ্রেস করার নিয়ম

কিভাবে মেয়েদের ইমপ্রেস করা যায় পোষ্টটি তে আপনাদের স্বাগতম। সুপ্রিয় ভক্তবৃন্দ তোমাদের ক্রাশ কি, তোমার পাত্তা দেয় না ? তোমাদের সব প্রচেষ্টায় বালি চাপা দিয়ে রোজ তোমাদের গাল মারে ? তোমাদের ফিলিংস এর গলার উপর পা তুলে দিয়ে অন্য জনের সাথে হ্যাশট্যাগ দিয়ে ছবি আপলোড করে ?

তোমরা বুকভরা আশা নিয়ে এই পোস্টে এ চলে এসেছ আমি জানি। তাই অনেক রিচার্জ এবং দেশ-বিদেশি জ্ঞানী-গুণীদের সাথে পরামর্শ করে আমি আজ তোমাদের জন্য নিয়ে এসেছি ক্রাশ কে ইমপ্রেস করার কিছু নিনজা ট্রিক্স ।

যেগুলো সম্পূর্ণ অত্যাধুনিক এবং বিজ্ঞানসম্মত । যেগুলো জানলে তোমাদের মনে হবে আরে ইয়ার ..এই পোস্টে এ কদিন কোথায় ছিল।

গার্লফ্রেন্ড কে ইমপ্রেস করার উপায়

ট্রিক্স নাম্বার 1  কোন মানুষের সাথে চোখে চোখ পড়ে গেলেই Smile পাস করো । Smile ভিতরে থেকে হবে। তার মানে এই নয় সবকিছু বার করে পাগলের মতো হাসতে থাকা।

তাহলে সে ইমপ্রেস হওয়ার পরিবর্তে, উল্টা তোমার থেকে দূরে চলে যাবে। একটা হালকা Natural হাসিই যথেষ্ট। সেটা সেই মানুষের কিছু attention ব্রেক করবে।

আর তুমি তার মনের জায়গা দখল করতে পারবে। হাসিখুশি ভেতর সেই অনুভূতিটি রাখার চেষ্টা করো। যে তুমি তাকে দেখে খুশি আছ।

আর এমনটি তুমি সবার সাথেই করবে। কারণ হতে পারে কে জানে ওই টাইমে সে তোমাকে নোটিশ করছে?

মেয়েদের ইমোশনাল করার উপায়

ট্রিক্স নাম্বার 2  লাভ আট ফাস্ট সাইট এই কথাটির মানে হয়তবা তুমি এখনো জানো না। লাভের স্টার্টিং হয় তাকানোর ভঙ্গিমা থেকে।

তাহাকে তাকানোর ভঙ্গিমা চেঞ্জ করে নেওয়া যাক। যে কেউ এমনিতেই impress হয়ে পড়বে। তো যারা ভাবতেছ কীভাবে তাকাবো? তো চলো বুঝে নেওয়া যাক।

মেয়েরা, খুব সহজেই বুঝে ফেলে আসলেই ছেলেদের নজর কোন দিকে রয়েছে। তাহলে নিজের নজর সব সময় ঠিক সাইডে রাখ। সঠিক মানুষ, যেমন কারো সাথে কথা বলার সময় তার চোখের দিকে তাকিয়ে কথা বল।

তাহলে সে ভাববে তুমি হয়তো তার সাথে কথা বলতে খুশি আছেন এবং তোমার মনে হয়তোবা কোন বাজে মতলব নেই। এবং সব থেকে বড় কথা হল তোমার সাথে কথা বলতে ন্যাচারালই একটা আলাদা ফিলিংস পাবে। এবং সে মিথ্যা বলতে ভয় পাবে। মনে মিথ্যা বলবেনা।

মেয়েদের ইমোশনাল করার উপায় নিয়ে গল্প

ট্রিক্স নাম্বার 3

 একটি ছেলে ছিল। সে এক মেয়েকে খুব পছন্দ করত। তাদের বাবা-মা একে অপরের খুব ভালো বন্ধু ছিল।

একদিন মেয়েটির বাবা ছেলেটির কাছ থেকে বিশেষ একটা ব্যাপারে হেল্প চাইলো এবং ছেলেটি কিছু না ভেবেই তাদেরকে সাহায্য করার কাজে লেগে পড়লো।

সে অনেক পরিশ্রম করে। আর তাদেরকে সাহায্য করতে SUCSESS হয়। বলতো কি কারণ ছিল ওই ছেলেটির মানে মেয়েটিকে হেল্প করার?

কারন ছেলেদের মন থেকেই মেয়েটিকে নিঃস্বার্থ ভাবে হেল্প করতে ভালো লাগছিল। তার মনে সারাক্ষণ কোনো কুমতলব ছিলনা।

সে তাকে হেল্প করার কাজে ব্যস্ত ছিল। বন্ধুরা তোমরা যদি কোনো স্বার্থ ছাড়া কাউকে হেল্প করো তাহলে না চাইলেও সে তোমার প্রতি ইমপ্রেস হয়ে যাবে ।

তাই সবসময় নিজের উপর চিন্তা না করে, মাঝেসাঝে অন্যান্য ব্যক্তিগত স্বার্থ ছাড়া ভালবাসে থাকো। আর দেখো তোমার প্রতি ইমপ্রেস হয়ে পড়ে।

কাউকে ইমপ্রেস করার উপায়

ট্রিক্স নাম্বার 4

কারোর উপর ক্রাশ খেলে তাকে কখনো জানতে দিওনা যে তুমি তার উপর ক্রাশ খেয়েছ । জানতে পারলে হয় তোমায় সে রয়েল ইগনোর করবে আর না হয় পাত্তা দেবে না।

সে নিজে যেমনি দেখতে হোক না কেন সে কখনোই তোমাকে পাত্তা দেবে না। আর না হয় তোমার ইমোশন নিয়ে খেলতে শুরু করবে । চা দিয়ে বিস্কুট চুবিয়ে যেভাবে খায় সেভাবে তোমাকে গুলিয়ে গুলিয়ে খেলতে শুরু করবে ।

তাই নিজেকে কন্ট্রোল করো। সারাদিন ক্রাশকে হাই-হ্যালো পাঠিয়ে ডিস্টার্ব করোনা আর ক্রাশ মেসেজ করলে সঙ্গে সঙ্গে রিপ্লাই দিও না । দেখবে সে তোমাকে আপনা আপনি ভাবেই আগে তোমাকে এসএমএস দিবে এবং তোমাকে নিয়ে সারাক্ষণ ভাবতে থাকবে।

কাউকে ইমপ্রেস করার নিনজা টেকনিক

ট্রিক্স নাম্বার 5 

তোমার ক্রাশ এর সামনে তুমি এমন ভাবে ভাব দেখাবে যাতে মনে করবে তুমি খুবই বিজি। একেবারে খালি বোকা*** মানুষদের সচরাচর কেউ পাত্তা দেয় না। তাই কাজ না থাকলেও দেখাও তোমার অনেক কাজ আছে ।

তোমায় দেখা করতে বললে ,বল না সপ্তাহে সাতদিনই তুমি ফ্রি। নানা ধরনের কাজের ব্যস্ততা দেখাবে ।

আর হঠাৎ করে একদিন বলবে শুধু তোমার জন্য আজ আমি কাজ বাদ দিয়ে আসলাম । এতে করে মেয়েটি ভাববে এত কাজের মাঝেও আমাকে একটু সময় দিল । এতে করে মেয়েটির তোমার দিকে ইমপ্রেস হতে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *